বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ১০:১৪

মেসিকে কিনতে ৭ হাজার কোটি টাকা দিতে প্রস্তুত ম্যান সিটি

মেসিকে কিনতে ৭ হাজার কোটি টাকা দিতে প্রস্তুত ম্যান সিটি

বারবার আশা জাগিয়েও শেষপর্যন্ত আর উয়েফা চ্যাম্পিয়নস লিগের আসরে তেমন কিছু করতে পারছে না ইংলিশ ক্লাব ম্যানচেস্টার সিটি। গত এক দশক ধরে ইংলিশ প্রিমিয়ার লিগে দাপট দেখিয়েই খেলছেন ম্যানচেস্টারের ক্লাবটি। কিন্তু ইউরোপ সেরার আসরে বারবার খাবি খাওয়াই যেন সিটিজেনদের নিয়তিতে পরিণত হয়েছে।

সবশেষ চলতি মৌসুমের চ্যাম্পিয়নস লিগে কোয়ার্টার ফাইনাল থেকে ছিটকে গেল ম্যান সিটি। শনিবার রাতে শেষ আটের ম্যাচে ফ্রেঞ্চ ক্লাব অলিম্পিক লিওনের কাছে তারা হেরেছে ৩-১ ব্যবধানে। এমন পরাজয়ের পর নতুন মৌসুমে সাফল্যের আশায় এখন থেকেই উন্মুখ হয়ে গেছে ক্লাবটি।

তাই যেকোনো মূল্যে বর্তমান সময়ের অন্যতম সেরা খেলোয়াড় লিওনেল মেসিকে নিজেদের দলে নিতে চায় ম্যানচেস্টার সিটি। ইংল্যান্ডের জনপ্রিয় সংবাদমাধ্যম দ্য মিরর জানাচ্ছে এ খবর। মেসি বার্সেলোনা ছাড়তে রাজি হলে যেকোনো কিছুর বিনিময়ে হলেও তাকে দলে ভেড়াতে চায় ম্যান সিটি।

তবে খুব বেশি কিছু করতে হবে না ম্যান সিটিকে। শুধু ঢালতে হবে অনেক বড় অঙ্কের টাকা। বার্সেলোনার সঙ্গে বর্তমান চুক্তিতে মেসির বাই আউট ক্লজ ৭০১ মিলিয়ন ইউরো বা ৭ হাজার ৪৭ কোটি টাকার বেশি। বার্সেলোনাকে এই অর্থ পরিশোধ করতে হবে যেকোনো ক্লাবকে।

দ্য মিররের প্রতিবেদন সত্য হলে মেসির সঙ্গে সমঝোতায় পৌঁছে এই ৭০১ মিলিয়ন ইউরো বা ৭ হাজার কোটি টাকা খরচ করে তাকে দলে ভেড়াবে ম্যানচেস্টার সিটি। তবে বার্সেলোনার সঙ্গে সরাসরি চুক্তি করলে আরও কম খরচেই মেসিকে দলে নিতে পারে তারা। তার আগে অবশ্যই মেসিকে ছাড়ার জন্য প্রস্তুত থাকতে হবে বার্সেলোনাকে।

ম্যান সিটির মতো মেসির বর্তমান ক্লাব বার্সেলোনাও বাদ পড়ে গেছে চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনাল থেকে। শুধু বাদ পড়ে গেছে বললে ভুল হবে, বায়ার্ন মিউনিখের বিপক্ষে রীতিমতো লজ্জাজনক পারফরম্যান্সে ৮-২ গোলে হেরেছে বার্সেলোনা। এ পরাজয়ের পর বার্সেলোনায় আমূল পরিবর্তনের ডাক দিয়েছেন প্রেসিডেন্ট জোসেফ বার্তেমেউ।

সে কারণেই মূলত আশা দেখছে ম্যান সিটি। যদি ক্লাবের ভবিষ্যত পরিকল্পনার সঙ্গে মতবিরোধ হয় মেসির, তাহলে হয়তো বার্সেলোনা ছাড়তে রাজি হনে মেসি। আর তখনই যেকোনো মূল্যে ছয়বারের ব্যালন ডি অর জয়ী তারকাকে দলে ভেড়াতে চায় ম্যানচেস্টার সিটি। এখন অপেক্ষা শুধু কয়েক সপ্তাহের।

আপনার সামাজিক মিডিয়াতে এই পোস্ট শেয়ার করুন....

Comments are closed.




সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২০-প্রিয় যশোর
Developed BY Nagib
themebadpriyoujash22334