বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ১০:১৭

জিডি করেও রক্ষা পেল না, এসিডে ঝলসে গেল তানিয়া!

জিডি করেও রক্ষা পেল না, এসিডে ঝলসে গেল তানিয়া!

নড়াইলে তানিয়া নামে এক গৃহবধূকে এ্যাসিড ঝলসে দিয়েছে দুর্বৃত্তরা। সে বাহিরগ্রামের গোলাপ মোল্যার মেয়ে। যশোরের অভয়নগর উপজেলার শংকরপাশার মাসুদুল ইসলাম লাড্ডুর সাথে তার বিয়ে হয়েছে। জিডি করেও নিজেকে রক্ষা করতে পারেনি তানিয়া।

পাওনা টাকা চাওয়া নিয়ে বিরোধের জেরে সোমবার দিবাগত রাত ১০টার দিকে নড়াইল সদর উপজেলার বাহিরগ্রামে এ ঘটনা ঘটে। সংকটাপন্ন তানিয়াকে খুলনা মেডিকেলের বার্ন ইউনিটে নেয়া হয়েছে।

পুলিশ ও ভুক্তভোগীর স্বজনরা জানায়, বাহিরগ্রামের প্রতিবেশি জুয়েল মোল্যা ও ওহিদুল মাছের ঘেরের লভ্যাংশ দেয়ার কথা বলে বিভিন্ন সময় লাড্ডু ও তানিয়া দম্পতীর নিকট থেকে সাড়ে ১৫ লাখ টাকা নেয়। কিন্তু ১ বছর পার হয়ে গেলেও লাভ-আসল কিছুই ফেরত না দেয়ায় জুয়েলদের সঙ্গে লাড্ডু-তানিয়া দম্পতীর বিরোধ বাঁধে।

পাওনা টাকা চাইতে যাওয়ায় স¤প্রতি জুয়েল, ওহিদুলসহ তাদের সাঙ্গপাঙ্গোরা তানিয়াকে এসিডে ঝলসে দেয়ার হুমকি দিয়ে আসছিল। তাদের অব্যাহত হুমকির মুখে গত ১৩ আগস্ট নড়াইল সদর থানায় জিডি করেন তানিয়া। জিডির তদন্ত কর্মকর্তার ফোন পেয়ে সোমবার সকালে যশোরের শংকরপাশা থেকে তানিয়া নড়াইলের বাহিরগ্রামে আসেন। সেখানে অবস্থানকালে তিনি রাতে নিজেদের বাড়ি থেকে চাচাতো ভাইয়ের বাড়ি যাওয়ার পথে বাড়ির পাশে পূর্ব থেকে ওৎপেতে থাকা দুর্বৃত্তরা তার শরীরে এ্যাসিড ছুড়ে মারে।

এ সময় তানিয়ার আর্তচিৎকারে স্বজন ও স্থানীয়রা গিয়ে তাকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে তানিয়াকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেলের বর্ণ ইউনিটে স্থানান্তরিত করা হয়। এসিডে তানিয়ার পিটসহ শরীরের ২৭ভাগ ঝলসে গেছে বলে জানিয়েছেন চিকিৎসক। এ ঘটনায় জড়িতদের ধরেতে চেষ্টা চলছে বলে জানিয়েছে পুলিশ।

আপনার সামাজিক মিডিয়াতে এই পোস্ট শেয়ার করুন....

Comments are closed.




সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২০-প্রিয় যশোর
Developed BY Nagib
themebadpriyoujash22334